রাত পোহালেই চতুল বাজার ব্যবসায়ী সমিতির ভোট

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেটের কানাইঘাট উপজেলার চতুল বাজার ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী সমিতির সাধারণ নির্বাচনের ভোট গ্রহণের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।

এবারের ভোটে ৯টি পদের জন্য ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ইতিমধ্যে শেষ হয়েছে ভোট গ্রহণের সব প্রস্তুতি। প্রায় ৫ বছর পর অনুষ্ঠেয় এ নির্বাচনকে ঘিরে পুরো বাজার এলাকায় বিরাজ করছে উৎসবের আমেজ। মধ্যবাজারের আল ফারুক মার্কেটে নির্বাচন কমিশন কার্যালয়ে ভোট গ্রহণ চলবে। এজন্য ভোটকেন্দ্রের আশে-পাশ ছেয়ে গেছে নির্বাচনী পোস্টারে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে মোট ভোটার ৯১০ জন। নির্বাচনে ৯টি পদে ২০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে তিনজন, সহ-সভাপতি পদে তিনজন, সাধারণ সম্পাদক পদে তিনজন, কোষাধ্যক্ষ পদে দুই জন এবং পাঁচটি সদস্য পদের জন্য নয়জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো. আব্দুস সালাম জানান, ‘ভোটকেন্দ্র সুষ্ঠুভাবে ও স্বাস্থ্যবিধি মেনে ভোটারগণ যাতে ভোট দিতে পারেন সে জন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া, ভোটকেন্দ্রের সার্বিক শান্তিশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থার জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সার্বক্ষণিক নজরদারীও থাকবে।’

শেয়ার করুন