সেরা এয়ারলাইনের স্বীকৃতি পেলো এমিরেটস

ডেস্ক রিপোর্ট:বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট ২০২০ অনুষ্ঠানে ধারাবাহিকভাবে ৭ম বারের মতো ‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ডওয়াইড’ সম্মানে ভূষিত হয়েছে এমিরেটস এয়ারলাইন। এছাড়াও মধ্যপ্রচ্যের সেরা প্রথম শ্রেণী, সেবা কেবিন ক্রু ও সেরা এয়ারপোর্ট লাউঞ্জ পুরস্কার লাভ করেছে এয়ারলাইনটি।
এই পুরস্কারের মাধ্যমে সকল শ্রেণীর যাত্রীদের জন্য আকাশে ও মাটিতে উত্তম ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে এমিরেটসের প্রচেষ্টাকে স্বীকৃতি দেয়া হয়েছে। কোভিড-১৯ মহামারীকালে গ্রাহকদের সহায়তা প্রদান ও তাদের চাহিদা পূরণে এমিরেটসের সার্বিক প্রচেষ্টাকে ও বিবেচনা করা হয়েছে। এয়ারলাইনটি এসময়ে ভ্রমনের সকল ধাপে যাত্রীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের সাথে সাথে তাদেরকে ভ্রমনে নিশ্চয়তা ও আস্থা প্রদানসহ উল্লেখ্যযোগ্য নমনীয়তা প্রদর্শন করেছে।
এ বছর পুরস্কারটি ভার্চুয়াল পদ্ধতিতে প্রদান করা হয়। এতদ্বশিল্পের সঙ্গে সংশ্লিষ্ট শতশত পেশাদার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ভ্রমন বিশেষজ্ঞদের একটি প্যানেলসহ বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট ম্যাগাজিনটির সম্পাদকীয় একটি দল বিচারকের ভুমিকা পালন করে।
এমিরেটস বর্তমানে ঢাকায় সম্পাহে ৯টি ফ্লাইট পরিচালনা করছে এবং এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বব্যাপী প্রায় একশত নগরীতে ভ্রমনের সুবিধা পাচ্ছেন।

শেয়ার করুন