রায়হান হত্যার প্রতিবাদে তিনদিনের নতুন কর্মসূচি ঘোষণা

সিলেটের সকাল রিপোর্ট: বন্দরবাজার ফাঁড়ির এস আই আকবরসহ রায়হান হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়েছে।
পরিবারের পক্ষে রায়হানের স্বজন মো. শওকত হোসেন জানান, বৃহস্পতিবার পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ, পরদিন শুক্রবার বাদ জুমা মসজিদে মসজিদে রায়হানের জন্য দোয়া মাহফিল ও শনিবার বিকেল ৪ টায় এলাকাবাসীর পক্ষ থেকে মদিনা মার্কেট পয়েন্টে মানববন্ধন ও বিক্ষোভ কর্মস‚চি পালন করা হবে। তিনি ঘোষিত প্রতিটি কর্মস‚চি সফল করতে সিলেটের সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।
প্রসঙ্গত, ১৮ অক্টোবর দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এসআই আকবরসহ অভিযুক্ত সকলকে গ্রেফতারে এলাকাবাসীকে সাথে নিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন রায়হানের মা সালমা বেগম।
বেঁধে দেওয়া সময়সীমা বুধবার দুপুরে শেষ হয়ে যায় । এখনও প্রধান অভিযুক্ত আকবর হোসেন ভ‚ইয়াকে গ্রেফতার হয়নি। একমাত্র পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাস ছাড়া এ ঘটনায় এখন পর্যন্ত আর কোনো গ্রেফতার নেই। ফলে লাগাতার কর্মস‚চি হাতে নিয়েছে রায়হানের পরিবার। এর অংশ হিসেবে নতুন করে তিনদিনের কর্মসূচি ঘোষণা করা হয়।

শেয়ার করুন