কোর্ট পয়েন্টে সমমনা ইসলামী দলসমূহের শুক্রবারের সমাবেশ ও মিছিল স্থগিত

smart

নিরাপত্তা বাহিনীর হেফাজতে সাধারণ নাগরিকের হত্যাকান্ড বন্ধ,দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ,সীমান্তহত্যা বন্ধ ও ধর্ষণ-ব্যভিচার রোধে সমমনা ইসলামী দলসমূহ ঘোষিত ৬ দফা বাস্তবায়নের দাবীতে কেন্দ্র ঘোষিত দেশব্যাপী প্রতিবাদ কর্মসূ অংশ হিসেবে আজ শুক্রবার বাদ জুমা সিলেটে মিছিল ও সমাবেশ অণিবার্য কারণে স্থগিত করা হয়েছে।
সিলেট সমমনা ইসলামী দলসমূহের এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৃহস্পতিবার বাদ এশা জমিয়ত কার্যালয়ে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন, সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান।বৈঠকে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ,খেলাফত মজলিস সিলেট জেলা সহ সভাপতি মাওলানা শামসুদ্দিন মুহাম্মদ ইলয়াস,মহানগর সহ সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান,জেলা সেক্রেটারী মাওলানা নেহাল আহমদ,বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সেক্রেটারী মাওলানা এমরান আলম,খেলাফত মজলিস সিলেট জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা মুখলিছুর রহমান, জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম ও মহানগর সহ সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম।
বৈঠকে রায়হান হত্যার সাথে জড়িত এসআই আকবর ও তার সহযোগীদের এখনো গ্রেফতার না করায় তীব্র নিন্দা জানানো হয় এবং অবিলম্বে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। -বিজ্ঞপ্তি।

শেয়ার করুন