রোটারী বর্ষ ২০২০-২১এর প্রথম সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট:রোটারী ক্লাব অব সিলেট সানসাইন এর রোটারী বর্ষ ২০২০-২১ সালের প্রথম সভা সামাজিক দূরত্ব বজায় রেখে নগরীর পিৎজা এক্সপ্রেস রেষ্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এর পাষ্ট গভর্নর শহিদ আহমদ চৌধুরী।
সভায় ক্লাবের মেম্বার বৃদ্ধি, টি প্লান্টেশন সহ রোটারী বর্ষ ২০২০-২১ এর কর্মপরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। প্রতিনিয়ত দেশের এই স্বনামধন্য ক্লাবটি সিলেটে নানা উন্নয়নমূলক এবং সামাজিক কাজে নিয়োজিত থাকে
ক্লাব প্রেসিডেন্ট ও প্রাইম ব্যাংক মৌলভীবাজার শাখার ম্যানেজার রোটা: আনোয়ারুল হকের সভাপতিত্বে এবং ক্লাব সেক্রেটারি ও রিপাবলিক ইন্সুরেন্স এর ভাইস প্রেসিডেন্ট রোটা: মাহবুবুর রহমান চৌধুরী-র পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন ও দায়িত্ব হস্তান্তর করেন ক্লাবের ইমিডিয়েট পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এর সুরমা জোনের ডেপুটি সেক্রেটারি, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার রোটা: গউস মঈন উদ্দীন হায়দার এবং প্রেসিডেন্ট ইলেক্ট, ইমিডিয়েট পাষ্ট সেক্রেটারি , রোটারী ডিস্ট্রিক (৩২৮২) ভোকেশনাল রিকোগনিশন কমিটির কো-চেয়ারম্যান ও কফি এক্সপ্রেস, সিলেট এর ম্যানেজিং ডিরেক্টর রোটা: মোহাম্মদ সাহিদুল হক সোহেল ।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সিলেট এলিগেন্স এর পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এর ইন্টারেক্ট কমিটির চেয়ারম্যান মো: দিলওয়ার হোসেন পিএইচএফ এবং রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট ষ্টোন এর চাটার্ড প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এসিসটেন্ট গভর্নর রোটা: কাজী মোহাম্মদ জয়নূল হক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট, রোটারি ডিস্ট্রিক (৩২৮২) এর ডেপুটি গভর্নর ও আকবেট এর পরিচালক রোটা: মোহাম্মদ আছাদুজ্জামান সায়েম পিএইচএফ; ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট, এসিসটেন্ট গভর্ণর রোটারী ডিস্ট্রিক (৩২৮২), বারাকা পাওয়ার প্লান্ট এর ম্যানেজিং ডিরেক্টর রোটা: ফাহিম আহমদ চৌধুরী; পাষ্ট প্রেসিডেন্ট ও বাংলাদেশ কম্পিউটার সমিতির চেয়ারম্যান রোটা: এনামুল কুদ্দুস চৌধুরী এনাম; পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এর ক্যারিয়ার গাইডেন্স কমিটির চেয়ারম্যান ও প্রাইম ব্যাংক তাজপুর ব্রাঞ্চের ম্যানেজার রোটা: ওয়াসিম আহমদ চৌধুরী; পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এর সুরমা জোনের সেক্রেটারি ও প্রাইম ব্যাংক দরগাহ গেইট শাখার ম্যানেজার রোটা: মোহাম্মদ হানিফ পিএইচএফ ; পাষ্ট প্রেসিডেন্ট, রোটারী ডিস্ট্রিক (৩২৮২) এরসাপোর্ট টু এগ্রো ফার্মিং কমিটির চেয়ারম্যান ও আফজা সুইট এন্ড ডেজার্টৈর ম্যানেজিং ডিরেক্টর রোটা : আর. আই. চৌধুরী রিয়াদ; পাষ্ট প্রেসিডেন্ট ও প্রাইম ব্যাংক ইসলামপুর শাখার এক্সিকিউটিভ অফিসার রোটা: হেলাল উদ্দিন আহমদ; ভাইস প্রেসিডেন্ট রোটা : আকমামুল হক প্রমুখ।

শেয়ার করুন