ওসমানীরগরে সড়ক দুর্ঘটনায় নিহত স্বপন কুমার ও লাভলী কুমারের নাম জানা গেছে, দুটি শিশু ও ড্রাইভারের পরিচয় জানা যায়নি

সিলেটের সকাল রিপোর্ট: সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। স্বপন কুমার ও লাভলী কুমার। তাদের দুটি শিশুও এ দুর্ঘটনায় নিহত হয়েছে। পাশাপাশি মারা গেছে একজন ড্রাইভারও। তবে, তাদের ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটের উদ্দেশে মৌলভীবাজার থেকে ছেড়ে আসা কারটির সাথে সিলেট থেকে কুমিল্লাগামী কুমিল্লা টান্সপোর্টের বাসটির মুখোমুখি সংঘর্ষ হলে শুক্রবার ভোর রাত সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর পর ফায়ার সার্ভিস উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় দুমড়ে-মুচড়ে যাওয়া কারটি কেটে নিহতদের মরদেহ বের করা হয়। আহত একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসমানী মেডিকেল কলেজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফারুক আহমদ জানান, দুর্ঘটনা কবলিত যানবাহনের কোন মরদেহ সকাল ১১টা পর্যন্ত ওসমানী হাসপাতালে আনা হয়নি।

সিলেট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মায়নুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ‘বাস ও কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫জন নিহত হন। এর মধ্যে দুই জনের নাম জানা গেছে। তবে, তাদের ঠিকানা জানা যায়নি।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের পাশাপাশি ওসমানীনগর থানা পুলিশও উদ্ধার কার্যক্রমে অংশ নিয়েছে।

শেয়ার করুন