৬ লাখ টাকা মূল্যমানের ভারতীয় মোবাইল ফোন উদ্ধার

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট-তামাবিল মহাসড়কের সুরমা গেইট বাইপাস মোড়ে চেকপোস্ট বসিয়ে ২৫ পিস ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার ফোনের মূল্য ৬ লাখ ২৫ হাজার টাকা। এসময় এক চোরাকারবারিকে আটক করা হয়েছে; জব্দ করা হয়েছে ব্যবহৃত প্রাইভেটকারও।

পুলিশ জানায়, রোববার (২১ জুন) শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্তকেন্দ্রের একটি টিম সিলেট-তামাবিল মহাসড়কের সুরমা গেইট বাইপাস মুখে চেকপোস্ট বসায়। এসময় তামাবিলের দিক হতে সিলেটগামী একটি কালো রংয়ের প্রাইভেটকার (রেজি. নং- ঢাকা মেট্রো-গ-১২-১৪৬০) থামিয়ে সেটির পিছনের ভ্যান চেক করলে একটি কার্টুনের ভিতর থেকে ২৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।  যেগুলোর আনুমানিক মূল্য ৬ লক্ষ ২৫ হাজার টাকা।

এসময় প্রাইভেটকারের চালক মো. জাকির হোসেন (২২) এসব মোবাইল ফোনের বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় এবং শুল্ক কর ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারত হতে এগুলো নিয়ে আসার বিষয়টি স্বীকার করায় তাকে আটক এবং প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। আটক জাকির হোসেন সিলেটের মোগলাবাজার থানার টাকিরমোরা (উত্তর জালালপুর) গ্রামের আজম আলীর ছেলে।

এ ঘটনায় এসআই মো. গিয়াস উদ্দিন বাদি হয়ে শাহপরাণ (রহ:) থানায় মামলা দায়ের করেছেন। পরে জাকির হোসেনকে  বিজ্ঞ আদালতের নির্দেশক্রমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন