সাংবাদিক আফজাল হোসেনের মায়ের মৃত্যুতে লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

প্রবাস ডেস্ক ।। জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ইউরোপ যুগ্ম ব্যুরো চীফ আফজাল হোসেনের মা ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের শাশুড়ি জাহানারা হোসেন (৭৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী,সেক্টেটারী মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম।

এক শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্ধ বলেন, ‘মরহুমা জাহানারা হোসেন তার সুদীর্ঘ জীবনে ৯ ছেলে মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলেছেন। এজন্য তাকে রত্নগর্ভা মায়ের উপাধিতে ঘোষণা করা হয়েছে। প্রেসক্লাব নেতৃবৃন্ধ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।’

উল্লেখ্য, বুধবার (৩ জুন) রা‌ত ১২টা ৩০ মিনিটে রাজধানীর পপুলার হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। তি‌নি বার্ধক্যজনিত রো‌গে ভুগ‌ছি‌লেন। মৃত্যুকালে তিনি ৫ মেয়ে, ৪ ছেলে, নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজনদের রেখে গেছেন।

তিনি তার নয় ছেলেমেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন। তারা সবাই স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। গত বছর রত্নগর্ভা মা হিসেবে সম্মাননা পেয়েছেন।

শেয়ার করুন