যাত্রী সংকটঃ সোমবার পর্যন্ত বিমানের সব ফ্লাইট বাতিল

ডেস্ক রিপোর্টঃ দেশের চলমান করোনা পরিস্থিতিতে যাত্রী কম থাকায় অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আগামীকাল রোব ও সোমবার (৭ ও ৮ জুন) কোনো ফ্লাইট পরিচালনা করবে না বিমান সংস্থাটি। এ নিয়ে টানা সাতদিনের ফ্লাইট বাতিল করলো রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থাটি। তবে চলাচল করছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইনস ও নভোএয়ার।

শনিবার (৬ জুন) বিমান সূত্র বিষয়টি নিশ্চিত করে। ওই সূত্র জানায়, যাত্রী সংকটের কারণে সামনের দুদিনের ফ্লাইটও বাতিল করতে বাধ্য হয়েছে এয়ারলাইন্সটি।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস সূত্র জানায়, যাত্রী সংকটের কারণে সামনের দুদিনের ফ্লাইটও বাতিল করতে বাধ্য হয়েছে এয়ারলাইনসটি। আর আগে ৫ ও ৬ জুনের সব শিডিউল ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে আজ শনিবার বিমানের একটি চার্টার্ড ফ্লাইট মালদ্বীপে পাঠানো হয়েছে। সেখান থেকে আটকে পড়া বাংলাদেশিদের নিয়ে আসা হবে।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ ৬৯ দিন বন্ধ থাকার পর অভ্যন্তরীণ তিন রুটে গত ১ জুন ফ্লাইট চলাচল শুরু করে বিমান। তবে ফ্লাইট চালুর দ্বিতীয় দিন ২ জুন ও তৃতীয় দিন ৩ জুন যাত্রী সংকটের কারণে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারেনি বিমান। ৪ জুন টানা তিন দিনের ফ্লাইট বাতিলের ঘোষণা দেয় কর্তৃপক্ষ।

শেয়ার করুন