শাহপরান (রহঃ) থানায় ২’শ নৈশ প্রহরীর মধ্যে এসএমপি’র ঈদ উপহার প্রদান

সিলেটের সকাল ডেস্কঃ সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানা পুলিশ কর্তৃক ২’শ নৈশ প্রহরীর মধ্যে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

এসএমপি’র পুলিশ কমিশনার জনাব গোলাম কিবরিয়া বিপিএম এর অনুপ্রেরণায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মাইনুল আফসার ও অফিসার ইনচার্জ জনাব কাইয়ুম চৌধুরী এর উদ্যোগে শনিবার (২৩ মে) বিকেলে এই ঈদ উপহার সামগ্রী প্রত্যেকের হাতে তুলে দেয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, তেল, চিনি, সেমাই, ময়দা, পিয়াজ, আলু সহ নিত্য প্রয়োজনীয় দব্যাদি।

জানা যায়, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত নৈশ প্রহরী এবং আবাসিক এলাকায় পাহারারত নৈশ প্রহরীদের আয় রোজগার নাই বললেই চলে। এ সমস্ত নৈশ প্রহরীগন তাদের দুর্দশার কথা ওসি এবং এসি শাহপরান (রহঃ) থানাকে জানালে থানার ফোর্স অফিসারদের উদ্যোগে তাদেরকে এ সমস্ত মানবিক সাহায্য প্রদান করা হয়।

এসময়,  নৈশ প্রহরীদের মধ্যে খাদ্য বিতরণের পাশাপাশি তাদের সামাজিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পরামর্শ দেওয়া হয়। সাধারণত নৈশ প্রহরীগণ তাদের রাতের ঘুম হারাম করে বিভিন্ন প্রতিষ্ঠানে পাহারা দেয়। চুরি-ডাকাতির রোধ করে। জান-মালের নিরাপত্তা বিধান এ সহায়তা করে।

এই দুর্যোগের সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ তাদের পাশে থাকতে পেরেছে বলে আনন্দিত। বিভিন্ন থানা এর পক্ষ হতে এই ধরনের মানবিক সাহায্য অব্যাহত থাকবে।

শেয়ার করুন