কানাইঘাটে আল-হারামাইন গ্রুপের খাদ্য সহায়তা প্রদান

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি ।। সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজেলার অসহায় খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে আল-হারামাইন গ্রুপ অব কোম্পানী। সোমবার কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরীর কাছে আল-হারামাইন হাসপাতাল ও হারামাইন গ্রুপ অব কোম্পানী এবং এন.আর.বি ব্যাংকের চেয়ারম্যান শিল্পপতি মাহতাবুর রহমান নাসিরের অর্থায়নে বিতরণের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করেন আল-হারামাইন গ্রুপ অব কোম্পানীর ব্যবস্থাপক মোহাম্মদ অলিউর রহমান।

উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গনে করোনার দুর্যোগকালীন সময়ে কানাইঘাটের খেটে খাওয়া মানুষের জন্য ৬ টন চাল, ৬ টন আলু, ২ টন পেঁয়াজ, ১ টন ভোজ্য তৈল ও ১টন মসুরি ডাল হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান, সিলেটের ব্যবসায়ী আফতাব উদ্দিন মার্চেন্ট, বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউপি চেয়ারম্যান আবুল হোসাইন, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ, সাংবাদিক মুজিবুর রহমান ডালিম, আওয়ামী লীগ নেতা আজমল হোসেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

আল-হারামাইন গ্রুপের ব্যবস্থাপক মোহাম্মদ অলিউর রহমান বলেন, ‘আল-হারামাইন গ্রুপ সব-সময় সিলেটে বিভিন্ন দুর্যোগকালীন সময়ে স্বাস্থ্যসেবা সহ দরিদ্র অসহায়দের নানাভাবে সহযোগিতা করে আসছে। আমরা চাই সিলেটবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত সহ বিপদ আপদে মানুষের পাশে দাঁড়াতে। করোনার দুর্যোগকালীন সময়ে আল-হারামাইন হাসপাতাল ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাতাবুর রহমান নাসির সিলেটের খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরীর আহ্বানে সাড়া দিয়ে আমরা কানাইঘাটের মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনা পরবর্তী কানাইঘাট উপজেলার প্রতিটি এলাকায় আল-হারামাইন হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধপত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করা হবে।’

উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান করোনার সংকটকালীন সময়ে আল-হারামাইন গ্রুপের চেয়ারম্যান মাতাবুর রহমান নাসিরের উদ্যোগে বড় ধরনের খাদ্য সহায়তা প্রদান করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও হারামাইন গ্রুপ কানাইঘাটের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, বিভিন্ন সময়ে আল-হারামাইন হাসপাতাল কানাইঘাটে ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান এবং অসহায়দের নানাভাবে সহযোগিতা করে আসছে।

শেয়ার করুন