সিলেটে মেডিকেল ইকুইপমেন্ট প্রদর্শনী অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক ।। চিকিৎসা ও স্বাস্থ্যসেবার ওপর অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত যন্ত্রপাতি ও হাসপাতাল ফার্ণিচার নিয়ে দেশ কর্পোরেশনের উদ্যোগে মেডিকেল ইকুইপমেন্ট প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত সিলেটের হোটেল স্টার প্যাসিফিকের কনফারেন্স সেন্টারে এ প্রদর্শনীর আয়োজন করা হয়। মেডিকেল ইকুইপমেন্ট প্রদর্শনীর সার্বিক তত্বাবধানে ছিল ইভেন্টিম।

প্রদর্শনীতে মেডিকেল এবং স্বাস্থ্যসেবা খাতের সংশ্লিষ্ট পেশাজীবী, চিকিৎসক, সার্জনরা বিশ্ববাজারে প্রচলিত নিত্যনতুন সরঞ্জাম, ডিভাইস, যন্ত্রপাতি দেখতে এবং সংগ্রহ করে তা ব্যবহারের মাধ্যমে আরও উন্নত চিকিৎসা দিতে সক্ষম হবেন বলে জানিয়েছেন দেশ কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক জনাব মুয়ামির হোসেইন চৌধুরী।

প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সভাপতি এ.টি.এম সুয়েব। বিশেষ অতিথি হিসেবে উপসিন্থত ছিলেন নর্থইস্ট মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ড. শাহরিয়ার হোসেইন চৌধুরী, নর্থইস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মোহাম্মদ আফজাল মিয়া, নর্থইস্ট মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক মো. মনজ্জির আলী, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাসের পরিচালক জনাব আলিমুল সাদাত চৌধুরী, সিলেট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক আলীমুল এহসান চৌধুরী প্রমুখ।

তারা বলেন, প্রদর্শনীর মাধ্যমে বিশ্বের অত্যাধুনিক চিকিৎসা সামগ্রী সম্পর্কে জ্ঞান আহরণ করে সংশ্লিষ্টরা তা চিকিৎসা সেবায় প্রয়োগ করতে পারবেন। অত্যাধুনিক চিকিৎসা সামগ্রী সংগ্রহ করে স্বাস্থ্যখাতে আরও সাফল্য অর্জনের লক্ষ্য নিয়ে কাজ করছে দেশ কর্পোরেশন। তারা ভবিষ্যতে মেডিকেল ইকুইপমেন্ট সাপ্লাইয়ের সবা বৃদ্ধিতে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

শেয়ার করুন