মেজরটিলা,টিলাগড় ও শিবগঞ্জে ফ্রি মাস্ক বিতরণ এ ই এস কে গ্রুপের

ফ্রি মাস্ক ও নভেল করোনা ভাইরাস মোকাবেলার নিয়মাবলী সম্বলিত লিফলেট বিতরণ করলো আমাদের ইচ্ছা সাহায্য করা (এ,ই,এস,কে)গ্রুপ,মেজরটিলা সিলেট। মানুষ যখন ভয়ে ঘর থেকে বের হতে চাচ্ছে না -ঠিক তখনই গরিবদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে এই সংগঠন। বৃহস্পতিবার বেলা ২টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত নগরীর মেজরটিলা, টিলাগড় ও শিবগঞ্জে প্রায় ১৫শ’ মাস্ক বিতরণ করে এই সংগঠন । তারা জানায়,নভেল করোনা ভাইরাস মোকাবেলায় যেভাবেই হোক সবাইকে সচেতন করার কার্যক্রম চালিয়ে যাবে তারা। তারা সমাজের অসহায়দের প্রতি বিত্তবানদের অংশগ্রহণও কামনা করে।

এ কার্যক্রমে তাদেরকে সহায়তা করেছেন-ইসলামপুরের বিশিষ্ট সমাজসেবক ও সিদ্দিকী প্লাজার ম্যানেজিং পার্টনার ইসতিয়াক আহমেদ সিদ্দীকি, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও সৈয়দপুরের ব্যবসায়ী শেখ মামুন।
এতে উপস্থিত ছিলেন,বেলাল আহমেদ মুরাদ অভিনেতা -গ্রীণ বাংলা,বিপ্লব কুমার এষ,পরিচালক-গ্রীন বাংলা, (এ,ই,এস,কে)গ্রুপের প্রতিষ্ঠাতা মো:-রিয়াদ আহমেদ মিনহাজ,সহ প্রতিষ্ঠাতা আবু সুফিয়ান,সহ সভাপতি আলমগীর মোঃ রাসেল,অর্থ সম্পাদক আল আমিন, কাইয়ুম আহমেদ,মনসুর আহমেদ,মো:-রমজান আহমেদ,মো:-ইব্রাহিম আহমেদ প্রমুখ।-িবজ্ঞপ্তি।

শেয়ার করুন