বিশ্বনাথে সেনাবাহিনী নামবে শুক্রবার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ॥ দেশব্যাপী করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক বিষয় হিসেবে মাঠে নেমেছে সশস্ত্রবাহিনী। জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তার জন্য তারা নিয়োজিত রয়েছে। সিলেটের বিশ্বনাথ উপজেলায় শুক্রবার সকাল থেকে নিয়মিত টহল শুরু করবে সশস্ত্র বাহিনী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলায় নিয়োজিত সেনাবাহিনীর কর্মকর্তাদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদেরকে এ তথ্য জানিয়েছেন সেনাবাহিনীর লেফটেনেন্ট মোহাম্মদ নাঈম। তিনি জানান, ‘শুক্রবার সকাল থেকে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিশ্বনাথ উপজেলার সর্বত্র নিয়মিত টহল দেবে সশস্ত্র বাহিনী ‘

‘এসময় সামাজিক দূরত্ব বজায় রাখা ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের সুবিধার্থে উপজেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগী থাকলে তাদের চিকিৎসার ব্যবস্থা, সদ্য প্রবাস ফেরত ও সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করণ এবং বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে স্থানীয় প্রশাসনকে সহযোগীতা করবে সেনাবাহিনী।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান।

সভায় অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমেদ, সেনাবাহিনীর লেফটেনেন্ট মোহাম্মদ নাঈম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ সুনির্মল বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক অসিত রঞ্জন দেব প্রমুখ।

শেয়ার করুন