বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছাচ্ছেন ইউএনও সুমন আচার্য

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় কোম্পানীগঞ্জ উপজেলার হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে স্থানীয় প্রশাসন। শনিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় শুরু হয় এ কার্যক্রম। উপজেলা নির্বাহী অফিসার সুৃমন আচার্য বাড়ি বাড়ি গিয়ে গরীব ও অসহায় পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুত কান্তি দাস, সাব ইন্সপেক্টর হিরক সিংহ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে কোম্পানীগঞ্জ উপজেলার লোকজনকে বাড়িতে থাকতে বলা হয়। এতে দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো সমস্যায় পড়েন।
এসব মানুষের মাঝে স্থানীয় প্রশাসনের উদ্যোগে বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ বিতরণ করা হয়। দেয়া হয় চাল, ডাল তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র।

উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য জানান, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ত্রাণ সামগ্রী শনিবার সকাল থেকে বুড়দেও, লাছুখাল, কাঁঠালবাড়ি, বাঘারপাড়, পাড়ুয়া বদিকোনা, ভোলাগঞ্জ গুচ্ছগ্রাম, নয়াগাঙ্গেরপাড় গুচ্ছগ্রামসহ বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়। এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

শেয়ার করুন