জৈন্তাপুরে জমি দখলের অভিযোগে ইউপি সদস্যসহ গ্রেফতার ৬

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুরে পশ্চিম গৌরিসংকর গ্রামের মোহাজির কলোনীর ভূমি জোরপূর্বক দখলের অভিযোগে শুক্রবার ইউপি সদস্যসহ ৬জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে-খিলাতেল গ্রামের হাছন আলীর পুত্র ইউপি সদস্য মনসুর আহমদ, ডিবির হাওর গ্রামের কলুর মিয়ার পুত্র আবুল বাহার, খিলাতৈল গ্রামের আবুল কাশেমের পুত্র মোঃ ক¦ারী হোসেন, তার স্ত্রী হেলেনা বেগম, গৌরিসংকর গ্রামের জাকির হোসনের স্ত্রী রহিমা বেগম।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে নিজপাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মনসুর আহমদের নেতৃত্বে ফুলবাড়ি, খিলাতৈল, ডিবির হাওর এলাকার অন্তত ৩০ থেকে ৪০ জন লোক দেশীয় অস্ত্র সহ দল বেঁধে মোহাম্মদ আলী (মাক্কু)-কে প্রাণে মারার জন্য তার বাড়িতে হামলা ও জায়গা দখল করার চেষ্টা চালান। ওই দিন রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ তাদের-কে গ্রেফতার করে।
জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) শ্যামল বনিক জানিয়েছেন, দুপক্ষের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। শুক্রবার রাতে একটি পক্ষ জায়গা দখল করার চেষ্টা করে ঘটনাস্থল পুলিশ উপস্থিত হলে তারা পালিয়ে যায়। এ সময় পুলিশ ৬ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের শুক্রবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় মোহাম্মদ আলী জৈন্তাপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন