জকিগঞ্জে ১০০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ


জকিগঞ্জে পুলিশের অভিযানে উদ্ধার করা ফেন্সিডিল

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেটের জকিগঞ্জ থেকে এক হাজার বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। তবে, মাদকের এ চালানের সাথে সংশ্লিষ্টরা পালিয়ে গেছে।
সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার মো: সাইফুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে জকিগঞ্জ থানাধীন জকিগঞ্জ থানাধীন ৬নং সুলতানপুর ইউনিয়নের অন্তর্গত আমলশীদ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেট কারকে থামার সংকেত দিলে সংকেত অমান্য করে কারের আরোহীরা সিলেটের দিকে পালিয়ে যেতে থাকে। জকিগঞ্জ থানা পুলিশের একটি দল প্রাইভেট কারকে ধাওয়া দিলে প্রাইভেট কারে থাকা ব্যক্তিরা ৮ নং কসকনকপুর ইউনিয়নের অর্ন্তগত পশ্চিম ইনামতি সাকিনস্থ হারিছ উদ্দিন বেবুল (৬৫)-এর বসত বাড়ীর সামনে কারটি ফেলে পালিয়ে যায়। পরবর্তী প্রাইভেট কারটি তল্লাশি করে পুলিশ ৪ টি চটের বস্তায় মোট এক হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, মাদকের এই চালানটি পরিবহনের কাজে মূল নেতৃত্বে ছিল জকিগঞ্জের আমলশীদ গ্রামের আঃ মতলিবের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী মিছবাহ উদ্দিন। পলাতক আসামীদের গ্রেফতারে জকিগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এর তত্ত্বাবধানে থানার অফিসার ইনচার্জ জ মীর আব্দুন নাসের এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এ প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, যুব সমাজকে মাদকের করাল গ্রাস হতে রক্ষা করতে থানা পুলিশের এমন ঝটিকা অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন