কোয়ারেন্টিন সিল নিয়েই জিন্দাবাজারে প্রবাসী!

সিলেটের সকাল রিপোর্ট ।। হাতে কোয়ারেন্টিন সিল। বিমানবন্দরে বলা হয়েছে ১৪ দিনের সঙ্গনিরোধে থাকতে। অথচ তিনি বিমানবন্দর থেকে বের হয়েই চলে এসেছেন নগরের জনবহুল জিন্দাবাজারে। টাকা তুলতে জিন্দাবাজারের সোনালী ব্যাংকে আসা ওই প্রবাসী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘোড়াকলি গ্রামের বাসিন্দা।

আবদুল আউয়াল নামের ওই প্রবাসী সোমবার সকালে যুক্তরাজ্য থেকে তিনি সিলেটে আসেন। বিমানবন্দর থেকে বের হয়েই বাড়ি না গিয়ে চলে এসেছিলেন জিন্দাবাজারের ব্যাংকে। তবে বিধিবাম কর্মকর্তারা তাকে টাকা না দিয়েই ফেরত পাঠিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোনালী ব্যাংকের সামনে যাওয়া মাত্র তার হাতে সিল দেখে ফটকে থাকা সিকিউরিটি ও পুলিশ সদস্যরা বিষয়টি ব্যাংক কর্মকর্তাদের জানান। পরে ওই প্রবাসীকে ব্যাংক থেকে টাকা দিতে অপারগতা প্রকাশ করে ফিরিয়ে দেওয়া হয়।

ব্যাংক কর্মকর্তারা বিষয়টি পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ওই প্রবাসীকে নিজ দায়িত্বে কোয়ারেন্টিনে যাওয়ার পরামর্শ দেন। এ বিষয়ে ওই প্রবাসীর কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয় সম্পর্কে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সৌমেন মিত্র বলেন, যেখানে প্রবাসীদের অবাধে মেলামেশার বিষয়ে কড়া নজরদারি চলছে, সেখানে সরাসরি লোকসমাগমের মধ্যে প্রবাসীর আসার ঘটনা দুঃখজনক।

শেয়ার করুন