করোনা ভাইরাস নিয়ে ফেঞ্চুগঞ্জের ডাক্তার ও কর্মকর্তাদের সাথে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মতবিনিময়

দক্ষিণ সুরমা প্রতিনিধি : সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে জনসাধারণকে সরকারি নিয়ম নীতি মেনে চলার আহবান জানিয়েছেন সিলেট-৩ আসনের এমপি, ধর্ম ও বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী। করোনা ভাইরাস একটি প্রাণঘাতি রোগ-এ রোগের বিস্তার রোধকল্পে সরকার সামাজিক দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নিয়েছে। সরকারের এই উদ্যোগ বাস্তবায়ন করতে সর্বস্তরের জনসাধারণকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
২৮ মার্চ, শনিবার সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর ডাক্তারদের সাথে এবং ফেঞ্চুগঞ্জ থানা কর্মকর্তাদের সাথে করোনা ভাইরাস সম্পর্কে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি এ সংক্রান্ত সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন ও তিনি বিভিন্ন দিক নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের করোনা ভাইরাস মোকাবেলায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন। তারই পরিপ্রেক্ষিতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি গত চারদিন ধরে ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জের জনগণের খোঁজ-খবর নিচ্ছেন।
শনিবার বিকালে দক্ষিণ সুরমার কুচাই, বরইকান্দি, মোল্লারগাঁও ও কামালবাজার ইউনিয়নের বিভিন্ন হাট বাজারে গিয়ে জনগণের খোঁজ-খবর নেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সচেতনতা ঘড়ে তুলার পরামর্শ দেন। তিনি দলীয় নেতা-কর্মীদের নিজ-নিজ অঙ্গন থেকে করোনা ভাইরাস মোকাবেলায় নিজে সচেতন থেকে গরীব অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।
স্বাস্থ্য সুরক্ষার জন্য সরকারের এই নিয়ম নীতি মেনে চলায় ব্যাবসায়ী সহ সর্বস্তরের জনসাধারনের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন