সিলেটে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শীতবস্ত্র বিতরণ

সিলেটের সকাল ডেস্ক ।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন গণমানুষের নেতা। তিনি আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরাধিকারী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাও বঞ্চিত এবং অসহায় মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাচ্ছেন। আমাদেরকে তাদের অনুসরণের মাধ্যমে প্রত্যেকটি অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে হবে। একই ধারাবাহিকতায় জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে তাদের অবস্থান থেকে কাজ করে যাচ্ছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল চারটায় সিলেট নগরীর কুশিঘাট পয়েন্টে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, সিলেট জেলা ও মহানগর শাখা এবং তৈয়মুননেছা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার সভাপতি ফয়সল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিংকু ধরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন তৈয়মুননেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান এহিয়া আহমদ, ভাইস চেয়ারম্যান সৈয়দ মিছবাহ আহমদ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি মিয়া মনসফ, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সিলেট মহানগর শাখার সভাপতি আলী আশফাক, জেলা শাখার সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা আকবর কবির সায়েম মেম্বার, নাছির উদ্দিন, মেলার শিব্বির আহমদ জাবের, নাহিদ রহমান সাব্বির, পিন্টু আহমদ, আবির কর্মকার, ইমদাদুল হক পাপ্পু প্রমুখ।

শেয়ার করুন