কে এম আবু তাহের চৌধুরীর কাব্যগ্রন্থ ‘গড়ে তুলি সুন্দর পৃথিবী’র প্রকাশনা অনুষ্ঠান আজ

যুক্তরাজ্যে অভিবাসী বাংলাদেশী কমিউনিটির স্বনামধন্য ব্যক্তিত্ব, নিবেদিতপ্রাণ সমাজসেবক, সাংবাদিক, কলামিস্ট, শিক্ষক, টিভি ও বেতারের উপস্থাপক কে এম আবু তাহের চৌধুরীর প্রথম কাব্যগ্রন্থ ‘গড়ে তুলি সুন্দর পৃথিবী’র প্রকাশনা অনুষ্ঠান আজ ১৭ ফেব্রæয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টায় বিভাগীয় নগরী সিলেটের জিন্দাবাজারস্থ সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হবে।
প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও যুক্তরাজ্যে বাংলাদেশের সাবেক হাইকমিশনার, স্বনামধন্য লেখক-কলামিস্ট ও কবি এ, এইচ, মোফাজ্জল করিম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন সিলেট সরকারি মহিলা কলেজের সদ্য প্রাক্তন অধ্যক্ষ ও ইংরেজী ভাষা সাহিত্যের অধ্যাপক প্রফেসর মুহা.হায়াতুল ইসলাম আকঞ্জি এবং সিলেট সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ ও বিশিষ্ট কবি কালাম আজাদ।
কাব্যগ্রন্থের উপর আলোচনা উপস্থাপন করবেন নলেজ হারবার স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি নাজমুল আনসারী।
প্রকাশনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সেন্টার ফর ইনফরমেশন অ্যান্ড রিসার্চ সিলেট (সিআইআরএস)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং দৈনিক সিলেট সংলাপ-এর সম্পাদক-প্রকাশক মুহাম্মদ ফয়জুর রহমান।
সেন্টার ফর ইনফরমেশন অ্যান্ড রিসার্চ সিলেট (সিআইআরএস) কর্তৃক আয়োজিত ”গড়ে তুলি সুন্দর পৃথিবী”র প্রকাশনা অনুষ্ঠানে সিলেট বিভাগের কবি-সাহিত্যিক, প্রকাশক এবং সর্বস্তরের কাব্য প্রেমীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন