লিডিং ইউনিভার্সিটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট ॥ সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির বার্ষিক বনভোজন ২০২০ মৌলভীবাজার জেলার রাজনগর চা বাগানে জাকজমক এবং আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে শুক্রবার (২৪ জানুয়ারী) অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে উপস্থিতিদের অংশগ্রহণে বিভিন্ন ধরনের প্রতিযোগিতামুলক ও সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের প্রায় ৪০০ জন সদস্যকে নিয়ে বার্ষিক বনভোজন ২০২০ সুন্দর এবং উপভোগ্য হয়েছে। এ আয়োজনের মধ্য দিয়ে একে অপরের সাথে পরিচিত হবার একটি সুযোগ সৃষ্টি হয়েছে-যা পারস্পরিক সম্পর্ক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে। তিনি এ আয়োজন করার জন আয়োজনকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

বনভোজনে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রেজারার বনমালী ভৌমিক, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ তাদের স্ত্রী এবং ছেলেমেয়েসহ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন