দক্ষিণ সুরমায় ট্রাকের ভেতর থেকে চালক ও হেলপারের লাশ উদ্ধার

দক্ষিণ সুরমা প্রতিনিধি ॥ দক্ষিণ সুরমায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের লালমাটিয়া নামকস্থানে ট্রাক থেকে দুটি লাশ উদ্ধার করেছে মোগলাবাজার থানা পুলিশ। নিহতরা হচ্ছেন-ট্রাকের চালক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার আব্দুল কাদিরের ছেলে জাহাঙ্গীর মিয়া (২৬) ও হেলপার একই এলাকার দীন মোহাম্মদের ছেলে রাজু আহমদ (২৫)।
পুলিশ জানায়, শুক্রবার মোগলাবাজার থানা পুলিশ ট্রাকের ড্রাইভিং সিট থেকে এই লাশ উদ্ধার করে। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, লালমাটিয়ায় সিলেট সিটি কর্পোরেশনের বর্জ্য ফেলার পাশে একটি ট্রাক (ঢাকা-মেট্টো- ট- ১৮ ৪০৩০ দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ট্রাকের ড্রাইভিং সিটে দুটি লাশ দেখতে পেয়ে উদ্ধার করে। ব্যাটারি চালিত অটোরিক্সার পার্স বহনকারী ট্রাকটির ৪টি চাকা কে বা কারা খুলে নিয়ে যায়।
পুলিশ লাশ দুটি উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে প্রেরণ করেন। লাশ দুটি শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বত্তরা ট্রাকের চালক ও হেলপার হত্যা করে পালিয়ে গেছে। মোগলাবাজার থানা পুলিশ ট্রাকটি জব্ধ করে নিয়ে গেছে।
ঘটনার পর পর পুলিশের উপ-কমিশনার মোঃ সুহেল রানা, সহকারী কমিশনার পলাশ চন্দ্র দে, মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন ঘটনাস্থলে যান।
মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন জানান, লাশ মর্গে রয়েছে। নিহদের আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে।

শেয়ার করুন