খেলাধুলা সুস্থ, সুন্দর সমাজ গঠনে ‍ভূমিকা রাখে: জগলু চৌধুরী

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা আওয়ামী লীগ নেতা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জগলু চৌধুরী বলেছেন, ‘খেলাধুলা শুধু শারীরিক ও মানসিক বিকাশ ঘটায় না, সুস্থ,সুন্দর সমাজ গঠনেও গুরুত্বপুর্ণ ভূমিকা রাখে। আমাদের নতুন প্রজন্মকে সেলফোন আর ট্যাবের আশক্তি থেকে মুক্ত করতে হলে আউটডোর খেলাধুলার চর্চা বাড়াতে হবে।’

তিনি বলেন, শীতের রাতে ব্যাডমিন্টন খেলা কেবল একটি বিনোদন নয়, গ্রামীণ জনপদের হাজারো মানুষের মিলনমেলাও। এই মিলনমেলা অব্যাহত রেখে সমাজে মানুষে,মানুষে সম্প্রীতি,ভ্রাতৃত্ববোধ আরো সুদৃঢ় করা সম্ভব।’

মঙ্গলবার রাতে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও যুবসমাজের উদ্যোগে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্রীড়া ব্যক্তিত্ব রফিকুল ইসলাম টুনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট কবি ও লেখক আব্দুল হাই মোশাহীদ, যুক্তরাজ্য প্রবাসী আছাবুর রহমান, সিলেট জেলা যুবলীগ নেতা আমির আলী ও দয়ামীর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহির আহমদ মোহন।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবক চম্পু দে, করিম আহমদ, ইউছুব আলী, চয়ন দে, আছন আলী, শাকিল আহমদ, রেজাউল করিম, সেলিম আহমদ, মোজাহীদ আহমদ, নাজমুল হোসেন, লিপু চৌধুরী, ছাদেক আহমদ, শাওন আহমদ, সাইফুর রহমান বুলবুল, আব্দুল্লাহ আমিন প্রমুখ।

তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনালে মিজান জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কাইয়ুম জুটি। খেলা পরিচালনা করেন সাবেক কৃতী ব্যাডমিন্টন প্লেয়ার সাব্বির আহমদ।

শেয়ার করুন