দক্ষিণ সুরমায় ট্রেনে কাটা পড়ে নিহত হুমায়ুন মহানগর জাপার যুগ্ম আহ্বায়ক

দক্ষিণ সুরমা প্রতিনিধি : দক্ষিণ সুরমায় সিলেট গামী জালালবাদ ট্রেনে কাটা পড়ে নিহত হুমায়ুন কবির মাহফুজ মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও সিলেট স্টেশন ক্লাবের সদস্য। মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এডভোকেট আব্দুল হাই কাইয়ুম এ তথ্য জানিয়েছেন।

গত ১৩ জুন বৃহস্পতিবার সিলেট নগরীর ২৭নং ওয়ার্ডের মোমিনখলা এলাকায় ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি মারা যান। নিহত হুমায়ুন এর বাড়ী সুনামগঞ্জের ছাতক উপজেলায়। বর্তমানে ওই ব্যক্তি নগরীর চৌহাট্টাস্থ-পলাশী ৬৯ নং বাসায় বসবাস করতেন। তার পিতা মৌলভী ফজলুল করিম ছিলেন পূর্ব পাকিস্তানের এমএলএ(মেম্বার অব লেজিসলেটিভ অ্যামেস্বলী)। পেশায় ঠিকাদারও ছিলেন হুমায়ুন
একটি সূত্র জানায় একটি সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ১১টা ১০ মিনিটে বাসা থেকে বের হন হুমায়ুন। ব্যবহৃত মোবাইল ও মানিব্যাগ ছাড়াই তিনি বাসা থেকে বের হন। এরপর দুপুরে মোমিনখলা এলাকায় ট্রেনে কাটা পড়ে তিনি মারা গেছেন-মর্মে খবর পাওয়া যায়।

সিলেট রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর শেখ আতাউর রহমান জানান, ওই দিন রাতেই ট্রেনে কাটা পড়ে নিহতের আত্মীয়-স্বজন জিআরপি থানা এসে নিহতের পরনের কাপড় ও ছবি দেখে তাকে সনাক্ত করেন।
জিআরপি পুলিশ জানায়, পরিচয় না পাওয়ায় রেলওয়ে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের লাশ অজ্ঞাত হিসেবে মানিকপীর টিলায় দাফন সম্পন্ন করে। লাশটি ক্ষত বিক্ষত ছিল।

শেয়ার করুন