ওসমানী মেডিকেলে ৩ দিনের শোক, সানজিদার মরদেহ হস্তান্তর

সিলেটের সকাল রিপোর্ট :: মৌলভীবাজারের কুলাউড়ায় উপবন এক্সপ্রেস দুর্ঘটনায় সিলেট নার্সি কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুতে তিনদিনের শোক পালন করা হচ্ছে।

মঙ্গলবার থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং কলেজে কর্মরত নার্স, শিক্ষক এবং ডাক্তাররা কালো ব্যাজ ধারণ করে শোক পালন করছেন। একই সাথে দোয়া ও মাহফিলেরও আয়োজন করা হবে।

এদিকে, নিহত সানজিদা আক্তারের মরদেহ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। দুপুর ১২ টায় ওসমানি মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান সানজিদার মায়ের কাছে লাশ হস্তান্তর করেন। নিহত সানজিদার বাড়ি খুলনা জেলার বাগের হাটে।

এর আগে সোমবার বিকেলে সিলেট নার্সিং কলেজের অপর ছাত্রী সানজিদা আক্তারের সহপাঠী ও বান্ধবী ফাহমিদা ইয়াসমিন ইভার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছিল। তবে সানজিদার পরিবারের সদস্যরা সিলেট পৌঁছাতে বিলম্ব হওয়ায় তার মরদেহ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়।

উল্লেখ্য, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে গতকাল রোববার রাতে লাইনচ্যুত হয় উপবন এক্সপ্রেস ট্রেনের কয়েকটি বগি। এ ঘটনায় অন্ততচারজন নিহত হয়েছেন। আহত শতাধিক। হতাহত হওয়ার সংখ্যা বাড়তে পারে। ঘটনার পর থেকে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

ট্রেন দুর্ঘটনা: ৫ বগির উদ্ধারকাজ চলছে

ট্রেন দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু নিশ্চিত করেছেন পুলিশ সুপার

ট্রেন দুর্ঘটনা ॥ আহত ২৪ জন ওসমানী হাসপাতালে ভর্তি

উপবন দুর্ঘটনার কারণ জানতে চার সদস্যের তদন্ত কমিটি

ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে দুইজন সিলেট নার্সিং কলেজের শিক্ষার্থী

উপবন এক্সপ্রেসের দুর্ঘটনায় পরিবেশমন্ত্রীর শোক

অতিরিক্ত যাত্রীর চাপে কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনা: রেলমন্ত্রী

শেয়ার করুন