তরুণ নিহতের ঘটনায় আনসার সদস্যসহ দুই পুলিশ গ্রেফতার

সিলেটের সকাল ডেস্ক:: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় গুলিতে এক তরুণ নিহত হওয়ার ঘটনায় একজন এসআইসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে এই তিন পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সীতাকুণ্ড মডেল থানার এসআই নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাশেম ও আনসার সদস্য ইসমাইল হোসেন।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ এই গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, সাদা পোশাকে আসামী ধরতে গিয়ে গুলি করে তরুণ হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে ওই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে সীতাকুণ্ড থানার এসআই নাজমুল হুদা সাদা পোশাকে আনসার সদস্য ইসমাইল হোসেন ও কনস্টেবল আবুল কাশেমসহ একজন সোর্স নিয়ে ভাটিয়ারী তেলিপাড়া এলাকায় আসামী ধরতে যান। সেখানে স্থানীয় কয়েকজন তরুণের সঙ্গে তাদের কাটাকাটি হলে এসআই নাজমুল হুদা সাইফুর নামের এক যুবকের জামার কলার ধরে গুলি করেন। সাইফুরকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বুধবার (২৪ জানুয়ারি) রাতেই অভিযুক্ত এসআই নাজমুল হুদা, কনস্টেবল আবুল কাশেম ও আনসার সদস্য ইসমাইলকে প্রত্যাহার করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। শুক্রবার (২৬ জানুয়ারি) এই হত্যাকাণ্ডে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করা হলে পুলিশ লাইন থেকে এই ৩ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন