চুরি যাওয়া সাংবাদিকের ল্যাপটপসহ তরুণ আটক

43634সিলেটের সকাল : এটিএন নিউজ সিলেটের ব্যুরো প্রধান ও দৈনিক যুগভেরীর বার্তা সম্পাদক সজল ছত্রীর বাসা থেকে চুরি যাওয়া ল্যাপটপ, লক্ষাধিক টাকা ও অন্যান্য জরুরী কাগজপত্রসহ এক তরুণকে হাতেনাতে আটক করা হয়েছে। আটক সঞ্জু তালুকদার (২১) দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের বাসিন্দা। সঞ্জুকে চুরি যাওয়া মালামালসহ কতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সজল ছত্রী জানান, নগরীর আম্বরখানার ইস্টার্ন প্লাজার একটি মেসবাড়িতে ভাড়া থাকা অবস্থায় সঞ্জু তাঁর রুমমেট ছিলো। এর আগে টানা তিনদফায় তাঁর রুমের তালা খুলে প্রায় দেড়লক্ষ টাকা চুরি করা হয়। চোর সনাক্ত করতে না পারায় মেস থেকে সঞ্জুসহ সবাইকে বের করে দেয়া হয়। গত ৭নভেম্বর থেকে তাঁর ব্যবহৃত ল্যাপটপটিও খুঁজে না পেয়ে প্রাথমিকভাবে আম্বরখানা পুলিশ ফাঁড়িকে অবহিত করেন।

আম্বরখানা ফাঁড়ি ইনচার্জ সন্দেহভাজন কয়েকজনকে জেরা করেও চোর সনাক্ত করতে পারেন নি।

পরে মঙ্গলবার দুপুরে নগরীর চৌহাট্টাস্থ আরএন টাওয়ারের আইটি সলিউশন নামের একটি কম্পিউটারের দোকানে ল্যাপটপটির সন্ধান পাওয়া যায়। দোকানের মালিকের সহযোগিতায় সন্ধ্যায় ল্যাপটপ বিক্রেতা সঞ্জুকে হাতেনাতে আটক করা হয়।

সজল ছত্রী আরো জানান, মেস থাকাকালীন অবস্থায় সে ডুপ্লিকেট চাবি বানিয়ে রাখে। পরবর্তীতে মেস ছাড়ার পরও এই ডুপ্লিকেট চাবি ব্যবহার করেই তাঁর রুম থেকে ল্যাপটপসহ অন্যান্য অ্যাকাডেমিক, প্রফেশনাল সনদপত্র ও ব্যাংকের কাগজপত্র চুরি করে সঞ্জু।

আটককৃত সঞ্জুকে সিলেটের টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার কয়েকজন সাংবাদিকের কাছে ল্যাপটপ ও টাকা চুরির বিষয়টি স্বীকার করে। এসময় সুজন তালুকদার নামে একজন জালালাবাদ থানার পিএসআই পরিচয় দিয়ে চোর সঞ্জু তালুকদারকে ছিনিয়ে নিয়োর চেষ্টা করে।

পরে কতোয়ালি থানা পুলিশের হাতে সঞ্জুকে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে সজল ছত্রী বাদি হয়ে কতোয়ালি থানায় এজাহার দাখিল করেছেন। – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/43634#sthash.bXYY1l1U.dpuf

শেয়ার করুন