বন্দরবাজারে তিন চোর আটক

greftarসিলেটের সকাল রিপোর্ট: সিলেট শহরতলীর কাশেরগাঁওয়ে সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনায় দায়েরকৃত মামলায় নগরীর বন্দরবাজার থেকে ৩ চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ছাতক থানার নোয়াগাঁও কালারুকা গ্রামের মকবুল আলীর পুত্র বর্তমানে নগরীর নিপবন আবাসিক এলাকার ২২ নং বাসার বাসিন্দা মোঃ মাসুক মিয়া (৩০), বরিশাল জেলার ভজিরপুর থানার উত্তর মোরাহাটি রাম রাইন গ্রামের মৃত সোবহান হোসেনের পুত্র ও বর্তমানে নগরীর মেন্দিবাগ এলাকার বাসিন্দা আলীম হোসেন (৩৪) এবং একই জেলার গৌরনদী থানার দত্তপাড়ার মৃত বীরেন হাওলাদারের পুত্র বিধান হাওলাদার (২৮)।

পুলিশ জানায়, গত শনিবার দুপুর ২ টার দিকে চোর চক্রের এ তিন সদস্য বন্দরবাজর এলাকার কালিঘাট রোডে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে জালালাবাদ থানার এসআই জাকির হোসেন ঘটনাস্থলে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ জাকির হোসেন জানান, রবিবার গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হয়। এ সময় ধৃত মাসুক মিয়া আদালতে ১৬৪ ধারায় সেচ্ছায় জবানবন্দী দেয়ার প্রেক্ষিতে একটি আবেদন জানান। পরে সে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (দ্বিতীয় আমলী) মোচ্ছাঃ ফারজানা ইয়াছমিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে। মাসুক লুন্ঠিত মোবাইলের কথা স্বীকার করেছে। পরে তাদেরকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর রাত ৩ টার দিকে চোর চক্ররা জালালাবাদ থানার কাশেরগাঁওয়ে এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটায়। চোররা ঘরে প্রবেশ করে বেশ কয়েকটি মোবাইলসেট, নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সৌদী প্রবাসী বাদি হয়ে জালালাবাদ থানায় একটি চুরির মামলা দায়ের করেন। নং- ১৮ (৩১-১০-১৪)।

শেয়ার করুন