সিলেট নগরীতে করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন ১৩৬৮ জন

ডেস্ক রিপোর্ট: সিলেট নগরীতে বৃহস্পতিবার কোভিশিল্ডের দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন ১ হাজার ৩৬৮ জন। একই দিন প্রথম ডোজের টিকা নিয়েছেন আরও ১২৫ জন। বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে এ টিকা প্রদান করা হয়।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়। সিলেট নগরীর ভেতরের দুটি টিকাকেন্দ্রের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেন ১ হাজার ২৩২ জন। এর মধ্যে পুরুষ ৭৫৬ জন ও নারী ৪৭৬ জন। একই হাসপাতালে বৃহস্পতিবার প্রথম ডোজ টিকাগ্রহণকারী ১০১ জনের মধ্যে ৫৯ জন পুরুষ ও ৪২ জন নারী ছিলেন।

এছাড়া সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে বৃহস্পতিবার দ্বিতীয় ডোজ টিকা নেন ১৩৬ জন। এর মধ্যে পুরুষ ১০৯ জন ও নারী ২৭ জন। একই হাসপাতালে প্রথম ডোজ টিকা নেন ২৪ জন। এর মধ্যে পুরুষ ১৮ জন ও নারী ৬ জন।

আর দুই কেন্দ্রে বৃহস্পতিবার করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণকারী ১ হাজার ৩৬৮ জনের মধ্যে ৮৬৫ জন পুরুষ ও ৫০৩ জন নারী ছিলেন। আর প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১২৫ জনের মধ্যে পুরুষ ৬৫ জন ও নারী ৬০ জন ছিলেন। গত ৭ ফেব্রুয়ারি যারা করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন, তাদেরকে বৃহস্পতিবার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে বলে ডা: জাহিদ জানিয়েছেন।

শেয়ার করুন