ঢাবি ছাত্রলীগ নেতাকে হেনস্থা : এবার ধর্মপাশা থানার ওসি প্রত্যাহার,

সিলেটের সকাল রিপোর্ট : এক এস আই ও এক এএসআইকে প্রত্যাহারের পর এবার ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। বুধবার রাতে তাকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ পিপিএম। সুনামগঞ্জের ধর্মপাশায় ঢাকা বিশ^বিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আফজাল খানকে পুলিশের সামনে হেনস্তার দায়ে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।
এর আগে বুধবার সকালে ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেনকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

এদিকে, এ ঘটনায় হেনস্থার শিকার ঢাবি ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক আফজাল খান ২৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে ধর্মপাশা থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে দায়ের করা এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক আবুল হাশেম আলমকে।

সূত্র জানায়, হেফাজত ইসলামকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সমাজকল্যাণ বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আফজাল খান করোনাকালীন ছুটিতে তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহেশপুর গ্রামে অবস্থান করছেন । মঙ্গলবার বিকেলে তিনি স্থানীয় জয়শ্রী বাজারে গেলে তাকে হেনস্থা করা হয়। এরপর তাকে থানায় নিয়ে তিন ঘন্টা পর ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন