সিলেটে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কমছে

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা কমছে। কমেছে মৃতের সংখ্যাও। পাশাপাশি সমানতালে সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে।

সবশেষ গত ২৪ ঘন্টায় এ বিভাগে নতুন করে করোনা সংক্রমণ ধরা পড়েছে ১০ জনের দেহে। এ সময়ে কোন মৃত্যু নেই। আর করোনা পজিটিভদের মধ্য থেকে সুস্থ হয়েছেন ৩৭ জন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে দেখা যায়, গত বছরের ১০ মার্চ থেকে শনিবার সকাল পর্যন্ত বিভাগের চার জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ২৫৫ জন। এর মধ্যে সিলেট জেলায় সবচেয়ে বেশি ৯ হাজার ৭৬৭ জন আক্রান্ত হন। আর সুনামগঞ্জে ২ হাজার ৫৫২ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯৬ জন এবং মৌলভীবাজারে ১ হাজার ৯৪০ জনের করোনা সংক্রমণ পজিটিভ ধরা পড়ে।

একই সময়ে বিভাগের চার জেলায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৫ হাজার ৪৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৪৯৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫১০ জন, হবিগঞ্জে ১ হাজার ৬০৮ জন এবং মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৮৪ জন সুস্থ হয়েছেন।

আর এ সময়ে চার জেলায় মৃত্যু হয়েছে ২৭৮ জনের। এর মধ্যে সিলেট জেলায় সবচেয়ে বেশি ২১৪ জনের মৃত্যু হয়। এছাড়া সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারে ২২ জন মারা গেছেন।

করোনাভাইরাসে আক্রান্ত ৩১ জন রোগী সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন