মোগলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চুনু মিয়ার ইন্তেকাল

দক্ষিণ সুরমা প্রতিনিধি: দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব বাউরবাগ নিবাসী আলহাজ্ব চুনু মিয়া ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার রাত সাড়ে ৯টায় ইবনে সিনা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর । তিনি স্ত্রী, চার ছেলে, তিন মেয়ে , নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ মঙ্গলবার বেলা ২টায় মোগলাবাজার রেবতী রমন সরকারি দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। আলহাজ্ব চুনু মিয়ার মৃত্যুর খবর পেয়ে এলাকার সর্বস্তরের মানুষ তাকে শেষবারের মতো একনজর দেখার জন্য তার বাড়িতে ভিড় জমান। জানা যায় আলহাজ্ব চুনু মিয়া সোমবার মোগলাবাজারে তার মার্কেটে ছিলেন। রাত ৯ টায় হঠাৎ অসুস্থ হলে সাথে সাথে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে নয়টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে,আলহাজ্ব চুনু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। এক শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। অনুরুপ এক শোকবার্তায় সিলেট ৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।
আরো শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ ও মোগলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

শেয়ার করুন