ডাইমেনসিটি ১২০০ চিপসেটে আসছে রিয়েলমির ফ্ল্যাগশিপ

সিলেটের সকাল ডেস্ক ।। জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি মিডিয়াটেকের নতুন ডাইমেনসিটি ১২০০ ফাইভজি চিপসেটে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে আসছে। ৬ ন্যানোমিটারের এই চিপসেট অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরি করা হয়েছে, যা উন্নত পারফরম্যান্স নিশ্চিতের পাশাপাশি বিদ্যুৎ খরচও খুব কম হবে।

৬ ন্যানোমিটারের ডাইমেনসিটি ১২০০ ফ্ল্যাগশিপ ফাইভজি স্মার্টফোন চিপটি অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরি করা হয়েছে, যা অসাধারণ সার্বিক কার্যক্ষমতা প্রদান করবে পাশাপাশি বিদ্যুৎ খরচও খুব কম হবে। এর সাথে এই শক্তিশালী চিপসেট বিরামবিহীন ফাইভজি কানেকশনের নেতৃত্ব দিয়ে গ্রাহকদেরকে দিবে এক অনন্য অভিজ্ঞতা। এআই মাল্টিমিডিয়া ক্ষেত্রে, বিশেষত ইমেজিং এবং গেমিং-এ ডাইমেনসিটি ১২০০ খুবই উন্নত পারফরমেন্স দিবে।

এই অত্যাধুনিক ডাইমেনসিটি ১২০০ চিপসেটে ব্যবহারে রিয়েলমির নতুন ফোনে গ্রাহকরা আরো উন্নত ফাইভজি সুবিধা উপভোগ করতে পারবেন। এর ফলে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আরো উন্নত হবার পাশাপাশি, ক্যামেরা এবং মাল্টিমিডিয়ার (ভিডিও এবং গেমস) ব্যবহারে ব্যবহারকারীরা এক অনন্য অভিজ্ঞতা পাবেন।

রিয়েলমির প্রতিষ্ঠাতা, সিইও এবং প্রেসিডেন্ট স্কাই লি এ ব্যাপারে বলেন, “রিয়েলমি যাত্রার শুরু থেকেই মিডিয়াটেকের সাথে ঘনিষ্ঠ সহযোগিতা বজায় রেখে আসছে। ফাইভজি এর পপুলারাইজার হিসেবে রিয়েলমি বিশ্বজুড়ে এর ব্যবহারকারীদের জন্য ট্রেন্ডসেটিং ডিজাইন ও লিপ-ফরোয়ার্ড পারফরমেন্সের ফাইভজি স্মার্টফোন নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। এ কারণে আমরা দুর্দান্ত গ্রাহকপ্রিয়তা লাভ করেছি। ২০২১-এ সর্বশেষ প্রজন্মের ডাইমেনসিটি ফাইভজি ফ্ল্যাগশিপ চিপের সাথে আমরা ফোন নিয়ে আসছি এবং বিশ্বজুড়ে ফাইভ’জিকে জনপ্রিয় করে তুলতে কাজ করে যাচ্ছি।”

এই উপলক্ষে রিয়েলমি’র ভাইস প্রেসিডেন্ট এবং গ্লোবাল মার্কেটিং-এর প্রেসিডেন্ট চেইস শু বলেন রিয়েলমি ২০২১-এ ডুয়াল-প্ল্যাটফর্ম এবং ডুয়াল-ফ্ল্যাগশিপের হাই-এন্ড প্রোডাক্ট স্ট্র্যাটেজি নিয়ে কাজ করছে।

ইতোপূর্বে, রিয়েলমি ডাইমেনসিটি সিরিজের চিপসেটে বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে এনেছে। ডাইমেনসিটি’র ফ্ল্যাগশিপ ১০০০+ চিপসেটের ব্যবহারে রিয়েলমি এক্স ৭প্রো এবং শক্তিশালী ডাইমেনসিটি ৮০০ইউ এর সাথে রিয়েলমি ৭ (ফাইভজি) নিয়ে এসে তরুণদের মাঝে ব্যাপক প্রশংসা অর্জন করে এবং ফাইভজি স্মার্টফোনগুলোকে জনপ্রিয় করতে অবদান রাখে।

শেয়ার করুন