১০ শতক জমি কিনেছে সিলেট মেট্রোপলিটন চেম্বার : মালিকানা হস্তান্তর

সিলেটের সকাল রিপোর্ট:সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর জন্য নগরীর প্রাণকেন্দ্র কুমারপাড়ায় সংলগ্ন মেইন রোডের পাশে মোট ১০ শতক জায়গা ক্রয় করা হয়েছে। শনিবার নগরীর কুমারপাড়াস্থ তফসিল বর্ণিত জায়গার মালিকপক্ষ এসএমসিসিআই এর কাছে জমির মালিকানা হস্তান্তর করেন। এ সময় জমির মালিক পক্ষে উপস্থিত ছিলেন মিদহাত আব্দুজ জাহির , এসএমসিসিআই এর পক্ষে উপস্থিত ছিলেন, সভাপতি আফজাল রশীদ চৌধুরী, ১ম সহ-সভাপতি শফিউল আলম চৌধুরী নাদেল, সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন, সাবেক ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, সাবেক সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন,পরিচালক মাসুদ জামান, আলিমুছ ছাদাত, রাজিব ভৌমিক, অজয় ধর, সাব্বির আহমদ চৌধুরী, সাবেক পরিচালক কাজী মকবুল হোসেন, মোহাম্মদ কফিলুর রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, সদস্য মো: সাইফুর রহমান খোকন, মোহাম্মদ আব্দুলাহ, মোহাম্মদ মঈনুল ইসলাম মঈন, মো: জহির হোসেন,ফয়েজ আহমদ চৌধুরী, মো: জুমাদীন আহমদ এবং সচিব মো: জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
চেম্বারের কাছে জমি হস্তান্তর শেষে চেম্বারের ক্রয়কৃত নিজস্ব জায়গার সাইন বোর্ড লাগানো হয়। সাইন বোর্ড উদ্বোধন করেন উপস্থিত এসএমসিসিআই এর পরিচালনা বোর্ডের সকল পরিচালক ও সদস্যবৃন্দ। সাইন বোর্ড স্থাপন শেষে মোনাজাত পরিচলনা করেন এসএমসিসিআই এর সহ-সভাপতি মাওলানা খায়রুল হোসেন হোসেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এসএমসিসিআই এর সভাপতি আফজাল রশীদ চৌধুরী বলেন, ২০১৩ সালে আমাদের এই চেম্বার প্রতিষ্ঠিত হয়। এই স্বল্পতম সময়ে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় চেম্বারের জন্য নিজস্ব জায়গা ক্রয় আমাদের জন্য নতুন মাইলফলক। চেম্বারের নিজস্ব জায়গা ক্রয় করতে সহযোগিতা করার জন্য তিনি আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন,সিটি কর্পোরেশন, দি সিলেট চেম্বার, উইমেন্স চেম্বার, সিলেটের ব্যবসায়ী মহল ও সাংবাদিক ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন