সিলেটে ছিনতাইকারী গ্রেপ্তার, মোবাইল ও টাকা উদ্ধার

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট মহানগর পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার পুলিশের অভিযানে ছিনতাইকৃত মোবাইল ফোন ও নগদ টাকাসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার সিলেটের কোম্পানীগঞ্জ থানাধীন ভোলাগঞ্জ এলাকা থেকে মো. জাহাঙ্গীর নামক এক ব্যক্তি ট্রাকে বালু বহন করে সুনামগঞ্জ জেলার দিরাই যাওয়ার উদ্দেশে রওয়ানা হন। জাহাঙ্গীর গাড়ি নিয়ে এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখীস্থ বাঁশবাড়ি গলির মুখে আসামাত্র গাড়ি দাঁড় করিয়ে এয়ারপোর্ট থানার চৌকিদেখী এলাকার সুন্দর আলীর কলোনীর বাসিন্দা তাহের আলীর ছেলে হাসান আলী (২২), মজুমদারি এলাকার সালমান আহমদ (বুদু) এর ছেলে আদহাম আহমদ (১৮), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার সুবলাগাঁও (গোবিন্দগঞ্জ) এর মৃত আজিজুর রহমানের ছেলে রুবেল ওরফে ডেকা রুবেল (২৫), এয়ারপোর্ট থানার চৌকিদেখী আখড়াগলি এলাকার আরমান (২০), একই এলাকার ফোকন মিয়ার ছেলে রিয়াজ (২০), চৌকিদেখীর মানিক মিয়ার কলোনীর বাসিন্দা সাগর (২২) সহ আরও ২/৩ জন একযোগে ধারালো চাকু ধরে জাহাঙ্গীরকে ভয় দেখিয়ে জোরপূর্বক তার ব্যবহৃত একটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ২শ টাকা ছিনিয়ে নেয়।

পরবর্তীতে এয়ারপোর্ট থানার পুলিশ ছিনতাইকৃত মোবাইল ফোন ও টাকাসহ আসামি হাসান আলীকে (২২) গ্রেপ্তার করে। এ বিষয়ে এয়ারপোর্ট থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন