ফাজিলচিশতে দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু: ট্রাক চালককে প্রধান আসামী করে মামলা

নিহত দুই ছাত্রদল কর্মী

সিলেটের সকাল রিপোর্ট:নগরীর ফাজিলচিশতে দ্রæতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় ট্রাক চালক জাহেদ মিয়াকে (৪৮) প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ থানার কিচক গ্রামের মৃত মোজাহারের ছেলে। এঘটনায় নিহত সজিবের মা সালমা আক্তার বাদী হয়ে এসএমপির কোতোয়ালি থানায় এজাহার দাখিল করেন। পুলিশ এজাহারটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে। মামলা দায়েরের পর মঙ্গলবার তাকে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ।
এদিকে, নিহত ছাত্রদল কর্মী সজিব (২৫) ও লুৎফুর (২০)-এর লাশ মঙ্গলবার বিকেলে ময়নাতদন্তশেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এর মধ্যে সজিবের বাসা সিলেট নগরীর বনকলাপাড়ায় ও লুৎফুরের বাড়ি সুনামগঞ্জের দিরাই থানায়।
সোমবার রাতে ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন ও ট্রাক ভাঙচুর করেন। পাশাপাশি মিয়া ফাজিলচিশত এলাকায় তিনটি ট্রাকে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। ভাংচুর করা হয় ৩০-৪০টি ট্রাক। খবর পেয়ে দ্রæত পুলিশ ও ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন ফাজিল চিশত সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১) এবং মোটরসাইকেলের (নং-সিলেট ল ১১-১০৩৪) সংঘর্ষে মোটরসাইকেলের দুজন আরোহী ঘটনাস্থলে নিহত হন। ঘাতক ট্রাকের চালকে দুর্ঘটনার পরপরই গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন