দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয় উদ্বোধন ও সুধী সমাবেশ শুক্রবার

ডেস্ক রিপোর্ট : দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয় উদ্বোধন ও সুধী সমাবেশ আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরের জিন্দাবাজারের বøু ওয়াটার শপিং সিটিতে অনুষ্ঠিত হবে।
দৈনিক জৈন্তা বার্তার নতুন কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
অনুষ্ঠানে সিলেটের বিশিষ্ট নাগরিকবৃন্দ, রাজনীতিবিদ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সংশ্লিষ্টদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন দৈনিক জৈন্তা বার্তার সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদ।
উল্লেখ্য, আদি সিলেটের উৎস থেকে উৎসারিত, স্থান কাল ও ঐতিহ্যের চেতনাকে ধারণ করে বর্তমানকে নতুন দৃষ্টিতে নতুন আলোয় নিরপক্ষ করে তোলার অঙ্গিকার নিয়ে দৈনিক জৈন্তা বার্তা নবযাত্রা শুরু করেছে। পত্রিকাটির প্রিন্ট সংস্করণ তথ্য মন্ত্রণালয়ের মিডিয়া তালিকাভুক্ত ও অনলাইন ভার্সন লধরহঃধনধৎঃধ২৪.পড়স সম্প্রতি সরকারের নিবন্ধন লাভ করেছে। পত্রিকাটির প্রিন্ট সংস্করণ দেশ বিদেশের পাঠকদের কাছে পৌঁছানোর জন্য ই-পেপার চালু করেছে। পত্রিকাটি সংবাদপত্র জগতের প্রথম অ্যাপসও চালু করেছে।

শেয়ার করুন