এসএমপির ৬ থানায় নতুন ওসি

সিলেটের সকাল রিপোর্ট ।। নতুন বছরের শুরুতেই একযোগে বদলি করা হলো সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) ছয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। একই সাথে এ ছয় থানায় নতুন ওসিদের পদায়নও করা হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত নতুন ছয় ওসি হলেন- কোতোয়ালী মডেল থানায় এস এম আবু ফরহাদ, দক্ষিণ সুরমায় মনিরুল ইসলাম, শাহপরানে সৈয়দ আনিসুর রহমান, জালালাবাদে নাজমুল হুদা খান, বিমানবন্দরে খান মুহাম্মদ মাইনুল জাকির এবং মোগলাবাজারে মো. শামসুদ্দোহা।

বুধবার সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করে জানান, ‘পুলিশ সদর দপ্তরের নির্দেশে এসএমপির ছয়টি থানার ওসিদের গেল সপ্তাহে অন্যত্র বদলি করা হয়। এ ছয় থানায় নতুন হিসেবে আরও ছয়জনকে দায়িত্ব প্রদান করা হয়েছে।’

তিনি আরও জানান, ‘নতুন যে ছয়জন ছয় থানায় ওসির দায়িত্ব পেয়েছেন, তারা প্রথমে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপিতে যোগদান করেন। এরপর তাদেরকে ছয় থানায় পদায়ন করা হয়।’

এর আগে কোতোয়ালী মডেল থানায় মোহাম্মদ সেলিম মিঞা, দক্ষিণ সুরমায় আক্তার হোসেন, শাহপরানে আব্দুল কাইয়ুম, জালালাবাদে অকিল উদ্দিন আহমদ, বিমানবন্দরে শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্বে ছিলেন।

শেয়ার করুন