এম সি কলেজ ছাত্রাবাসে নববধূকে গণধর্ষণ মামলার চার্জশিট আমলে নিয়েছেন আদালত

সিলেটের সকাল রিপোর্ট: এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণ মামলার অভিযোগপত্র (চার্জশিট) গ্রহণ করেছেন আদালত। মঙ্গলবার সকালে সিলেট বিভাগীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী মামলার চার্জশিট গ্রহণ করেন। এ সময় মামলার চার্জশিটভূক্ত ৮ আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
আদালত সূত্র জানায়, বাদীপক্ষ চার্জশিটের ওপর আদালতে কোন আপত্তি না দেওয়ায় আদালত চার্জশিট গ্রহণ করেন। আদালতে উপস্থিত মামলার বাদি মাইদুল ইসলাম আদালত চার্জশিট আমলে নিয়েছেন বলে জানান এ প্রতিবেদককে।
গত ৩ ডিসেম্বর ছাত্রলীগের ৮ নেতাকর্মীকে অভিযুক্ত করে চাঞ্চল্যকর এ মামলার চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য।
অভিযোগপত্রে সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লস্কর, আইনুদ্দিন ওরফে আইনুল ও মিসবাউল ইসলাম রাজন মিয়াকে সরাসরি ধর্ষণে সম্পৃক্ত এবং রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাসুমকে ধর্ষণের সহযোগী হিসেবে অভিযুক্ত করা হয়েছে। আসামীদের সবাই বর্তমানে জেলহাজতে রয়েছে। বাদীপক্ষের আবেদনের প্রেক্ষিতে গত ৩ ও ১০ জানুয়ারি দুদফায় মামলায় অভিযোগপত্র গ্রহণের তারিখ পেছানো হয়। এরপর মঙ্গলবার আদালত চার্জশিট গ্রহণ করেন।
গত ২৫ সেপ্টেম্বর রাতে সিলেটের এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।

শেয়ার করুন