সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি ॥ সিলেটের কানাইঘাট উপজেলার সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ে নব-নির্মিত শহীদ মিনার ও বিদ্যালয়ের গার্লস ফ্যাসিলিটিজ কক্ষের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুুপুরে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্টার একেএম ফজলুর রহমান বলেন, ‘বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসে সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ শহীদ মিনার উদ্বোধনের মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম এবং মুক্তিযুুদ্ধের চেতনা আরও জাগ্রত হবে বলে আমি বিশ^াস করি। তিনি শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে বেশি বেশি জানার পাশাপাশি মুক্তিযুদ্ধের সঠিক তথ্য জানারও আহ্বান করেছেন।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কলেজ পরিদর্শক মোহাম্মদ তাজিম উদ্দিন ও দিঘীরপার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন কাজল।

সহকারি শিক্ষক মাওলানা আব্দুল আহাদের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন- উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আজির উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসন আহমদ, ব্যাংক কর্মকর্তা খায়রুল ইসলাম, বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক আব্দুন নূর, মুসলিম উদ্দিন, বদরুল হক, লিটন চন্দ্র পাল, আব্দুল আহাদ, আনোয়ার হোসেন, আকমল হোসেন, মোশাররফ হোসেন, শিমুল আহমদ, দশম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল নাইমা প্রমুখ।

শেয়ার করুন