মোবাইল ছিনতাইয়ের জেরে মাছুদিঘীরপারে ফরহাদ হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

সিলেটের সকাল রিপোর্ট:মোবাইল ছিনতাইয়ের ঘটনায় সিলেট সিলেট নগরীর মাছুদিঘীর পারে ফরহাদ হোসেন হত্যাকান্ডের ঘটনায় ৩ আসামীর যাবজ্জীবন সশ্রম করাদন্ড হয়েছে। সিলেট জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইবুনাল ও বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দিন বুধবার এ রায় দেন।
দন্ডপ্রাপ্তরা হচ্ছে- সিলেটের ওসামানীনগর উপজেলার রত্মাগলপুর গ্রামের নওয়াব আলীর ছেলে ফয়ছল মাহমুদ(২০), সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দুর্গাপুর গ্রামের শৈলেন্দ্র দাসের ছেলে অমল কুমার দাস (২৮) ও ঢাকা জেলার কদমতলা থানার শ্যামপুর পালপাড়া গ্রামের হরিপদ দাসের ছেলে সুমন চন্দ্র দাস(২৮)। আসামীদের সবাই বর্তমানে পলাতক।
মামলার বিবরণীতে প্রকাশ, ২০১২ সালের ৬ সেপ্টেম্বর রাতে মাছুদিঘীর পারের প্রবাহ ৬০ নম্বর বাসায় ফরহাদ হোসেন (১৬) কে হত্যা করে আসামীরা। পরে তার মরদেহ একটি কাঁথা দিয়ে মুড়িয়ে রেখে পালিয়ে যায় আসামীরা । মোবাইল ছিনতাইয়ের ঘটনার জের ধরে এই হত্যাকান্ড সংঘটিত হয়। এ ঘটনায় কোতোয়ালী থানার লামাবাজার ফাঁড়ির এসআই খয়রুল আলম বাদল বাদী হয়ে মামলা করেন। দীর্ঘ আইনী প্রক্রিয়া শেষে বুধবার আদালত রায় প্রদান করেন।
মামলায় রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন স্পেশাল পিপি এডভোকেট মো. মফুর আলী এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট মোছা. লাভলী খাতুন, এডভোকেট আবদুল সোবহান, এডভোকেট মজিদ খান।

শেয়ার করুন