সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ১৪ হাজার ১০৯, মৃত্যু ২৩৮

সিলেটের সকাল রিপোর্ট ।। সিলেট বিভাগের ৪জেলায় করনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৩৭ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, দবে এ সময়ে কোন প্রাণহানি ঘটেনি।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগ, সিলেট-এর বুলেটিন অনুযায়ী, শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এ বিভাগে কোভিড-১৯-এ আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ১০৯ জনে। এ পর্যন্ত এ বিভাগে মারা গেছেন ২৩৮ জন।

বুলেটিন পর্যালোচনায় দেখা গেছে, কোভিড-১৯ আক্রান্ত ও মৃত্যুর সংখ্যায় বিভাগের তিন জেলার চেয়ে এগিয়ে আছে সিলেট জেলা। এ জেলায় সকাল পর্যন্ত মোট আক্রান্ত ৭৯৯৯ জন। মৃত্যু হয়েছে ১৭৫ জনের।

বিভাগের বাকি তিন জেলার মধ্যে সুনামগঞ্জে ২৪৩৩ জন, হবিগঞ্জে ১৮৬৬ জন এবং মৌলভীবাজারে ১৮১১ জন আক্রান্ত হয়েছেন মরণঘাতি এ ভাইরাসে। আর এ তিন জেলার মধ্যে সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারে ২২ জনের মৃত্যু হয়েছে।

বুলেটিন অনুযায়ী, চার জেলায় মোট আক্রান্তের মধ্যে এ পর্যন্ত ১২ হাজার ৮১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৭১৯১ জন। আর সুনামগঞ্জ জেলায় ২৩৭৩ জন সুস্থ হয়েছেন। এছাড়া, হবিগঞ্জে ১৭০২ জন এবং মৌলভীবাজারে ১৫৪৯ জন সুস্থ হয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সিলেট বিভাগীয় কার্যালয়ের বুলেটিন থেকে আরও জানা যায়, চার জেলায় বর্তমানে হাসপাতালে করোনা পজিটিভ নিয়ে চিকিৎসাধীন আছেন ৫৭ জন।

শেয়ার করুন