সিলেট বিভাগে একযোগে বামছাস-এর প্রাইমারী ও জুনিয়র স্কলারশিপ পরীক্ষা সম্পন্ন

সিলেটের সকাল রিপোর্টঃ বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতি(বামছাস)-এর উদ্যোগে সিলেট বিভাগে এক যোগে ‘প্রাইমারী ও জুনিয়র স্কলারশিপ পরীক্ষা-২০২০’ সম্পন্ন হয়েছে।
এরই অংশ হিসেবে (বামছাস)-এর ‘প্রাইমারী ও জুনিয়র স্কলারশিপ পরীক্ষা-২০২০’ শুক্রবার সিলেট নগরীর রাজা জিসি হাই স্কুলে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
দীর্ঘ ১৫ বছর পর পুনরায় এই স্কলারশিপ পরীক্ষা ২০নভেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা ৪০মিনিট পর্যন্ত সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার আঁবাদ গাঁও,মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর, শ্রীমঙ্গল উপজেলার রামনগর, জুড়ি উপজেলার ছোট ধামাই, কুলাউড়া উপজেলার কর্মধার ভান্ডারীগাঁও ও সিলেট জেলার রাজা জি, সি, হাই স্কুলসহ মোট ৬ টি কেন্দ্রে একযোগে একইসময়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
বামছাস-এর অন্যতম পদক্ষেপ হিসাবে ‘প্রাইমারী ও জুনিয়র স্কলারশীপ পরীক্ষা’র সূচনা হয়েছিল। ১৯৮৪ সালে বামছাস প্রতিষ্ঠার পর থেকে ১৯৯১ সালে প্রাইমারী স্কলারশিপ ও ১৯৯৫ সাল থেকে জুনিয়র স্কলারশীপ নেওয়া হচ্ছে। এই পরীক্ষা সাফল্যমন্ডিত করতে যারা নিরলস ভাবে পরিশ্রম করেছেন তাঁদের সবাইকে বামছাস কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানানো হয় বিশেষ করে বামছাস-এর স্কলারশীপ পরীক্ষা পরিচালনা পরিষদের চেয়ারম্যান পুস্প দেবী সন্দীপা ও পরীক্ষা নিয়ন্ত্রক হিজম সুশীলসহ পরিষদের সকল সদস্যবৃন্দ এবং বামছাস-এর প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক অসেম সত্যজিৎ, এল নন্দলাল এবং বিশিষ্ট নাট্যজন ও উপদেষ্টা এম,উত্তম সিংহ রতন ,বামছাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস, কেশব সিংহ, কোষাধ্যক্ষ খৈশনাম রজত, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম, মুকেশ,সাংগঠনিক সম্পাদক হিজম কৃষান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাইবম দর্পণ সিংহসহ বামছাস-এর সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে।

শেয়ার করুন