মানিকপীর টিলায় চিরনিদ্রায় শায়িত সমাজসেবিকা জেবুন্নেছা খাতুন

সিলেটের সকাল রিপোর্ট: সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের মাতা,সমাজসেবিকা জেবুন্নেছা খাতুন নীরুর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুমা নগরীর শাহী ঈদগাহ ময়দানের বিশাল জানাজাশেষে তাকে মানিকপীর(র.) কবরস্থানে দাফন করা হয়।
জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন-সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফু্ল হক চৌধুরী, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং পরিবারের পক্ষে মরহুমার ছোটভাই, সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ নজরুল।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী,
জেলা বিএনপি’র আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি, বিভিন্ন রাজনৈতিক দল, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ নগরীর বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ জানাজায় অংশ নেন।
বৃহস্পতিবার রাত ৯টায় উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৫ ছেলে সন্তান রেখে গেছেন। তার ছেলেদের মধ্যে বদরুজ্জামান সেলিম ও আহছানুজ্জামান আরিফ বর্তমানে যুক্তরাজ্যে এবং এডভোকে নাজিম উদ্দিন ও শামীম উদ্দিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। পরিবারের পক্ষে আব্দুস সামাদ নজরুল এসব তথ্য জানান।
প্রসঙ্গত, জেবুন্নেছা খাতুন নীরু সিলেট নগরীর শাহী ঈদগাহ হাজারীবাগের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম জহির উদ্দিন তারু মিয়ার স্ত্রী।

শেয়ার করুন