বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর বোনের ইন্তেকাল: মির্জা ফখরুলের শোক

সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি কাইয়ুম চৌধুরী’র বড় বোন ও বিশিষ্ট ব্যবসায়ী মরহুম বসির উদ্দিন আহমেদ এর সহধর্মীনি আলহাজ¦ রফিকুন নাহার চৌধুরী বার্ধক্যজনিত কারণে গতকাল ২০ নভেম্বর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাকে রাজধানীর শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে, রফিকুন নাহার চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আলহাজ¦ রফিকুন নাহার চৌধুরী’র মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। ধর্মপ্রাণ ও পরোপকারী মরহুমা রফিকুন নাহার চৌধুরী এলাকার মানুষের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। তিনি মেধা ও যোগ্যতা দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন, যারা বর্তমানে স্ব স্ব পেশায় প্রতিষ্ঠিত। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন মরহুমা রফিকুন নাহার চৌধুরীকে জান্নাত নসীব এবং গভীর শোকে ¤্রয়িমান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন