সাংবাদিক আজিজ আহমদ সেলিমের জানাজা সোমবার বাদ যোহর

সিলেটের সকাল রিপোর্ট:দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিমের নামাজে জানাজা আজ সোমবার বাদ জোহর দরগাহে হযরত শাহ জালাল (রহ:) মাজার মসজিদে অনুষ্ঠিত হবে বল জানিয়েছে পারিবারিক সূত্র।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের সিনিয়র সাংবাদিক ও দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম রোববার রাত সাড়ে ৮টায় সিলেট সিএইমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান ( ইন্নালিল্লাহি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সিলেট প্রেসক্লাবের দুই বারের সাধারণ সম্পাদক আজিজ আহমদ সেলিম বাংলাদেশ টেলিভিশনেরও সিলেট প্রতিনিধির দায়িত্ব পালন করেন। এছাড়া, নবগঠিত সিলেট উন্নয়ন পরিষদেরও সভাপতি ছিলেন তিনি। সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি। সাংবাদিকতার পাশপাশি সচেতন নাগনরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমদ সেলিম।
প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হবার পর অবস্থার অবনতি ঘটলে সম্প্রতি তাকে জালালাবাদ ক্যান্টনমেন্টস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ফুসফুস সমস্যাসহ শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ভেন্টিলেশনে নেয়া হয়। রাখা হয় চিকিৎসকদের নিবিড় তত্বাবধানে। এরপর রবিবার রাত সাড়ে ৮টায় প্রাণ

পররাষ্ট্রমন্ত্রীর শোক: দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক এবং বিটিভির সিলেট প্রতিনিধি আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

ড. মোমেন এক শোক বার্তায় বলেন, আজিজ আহমদ সেলিম ছিলেন অত্যন্ত সৎ ও প্রগতিশীল চেতনার অধিকারী। তিনি ছিলেন সকলের অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব। তাঁর মৃত্যুতে সিলেটের জনগণ একজন দক্ষ সাংবাদিককে হারালো।
পররাষ্ট্রমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

শেয়ার করুন