শামসুর রহমান ফাউন্ডেশনের ত্রাণ সহায়তা পেল গোয়াইনঘাটের করোনায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবার

সিলেটের সকাল রিপোর্ট: গোয়াইনঘাট উপজেলার দেওয়ার গ্রামে শামসুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে সম্প্রতি কর্মহীন ও সুবিধাবঞ্চিত ১৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস মহামারীর কারনে যেসকল পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে কেবল তাদের মধ্যে এই সহায়তা প্রদান করা হয় ।বেশ কয়েকবার বন্যার ছোবলে বিপর্যস্ত লোকজনের হাতেও ত্রাণ সহায়তা তুলে দেয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শামসুর রহমান ফাউন্ডেশনের সদস্য সচিব জিবলু রহমান, সিলেট ওমেন্স মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাক্তার সুমা বেগম,এলাকাবাসীর মধ্যে আবদুর রব, লাজিদ আহমদ, ফখর উদ্দিন, সরওয়ার আহমদ প্রমুখ ।
এলাকাবাসীর পক্ষ থেকে যুক্তরাজ্যে বসবাসরত শামসুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান সুফী সুহেল আহমদ ও সহ সভাপতি সায়েদ আহমদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয় । তারা এ ধরনের মহতি কাজে সব সময় এলাকাবাসির পাশে থাকবেন বলেও প্রত্যাশা করেন এলাকাবাসী।
উল্লেখ্য শামসুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি সপ্তাহে ব্রিস্টলের ওয়েস্টন সুপার মেয়ারে হোমলেসদের মধ্যে রান্না করা খাদ্য বিতরণ করা হয় । এছাড়াও এন এইচ এস ডাক্তার ,নার্স ও স্টাফদের মধ্যে রান্না করা খাদ্য বিতরণ করা হয় ।

শেয়ার করুন