বালাগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার ২

বালাগঞ্জ প্রতিনিধি : বালাগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় ২জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার রতনপুর গ্রামের রায়হান আহমদ (২৫) ও লয়লু মিয়া (৩৫)। বালাগঞ্জ থানা পুলিশ রায়হান আহমদকে শনিবার সকালে গ্রেফতার করেছে। এর আগে গত শুক্রবার লয়লু মিয়াকে গ্রেফতার করা হয়। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অভিযুক্ত প্রধান আসামী রায়হান আহমদ বিয়ের প্রলোভন দিয়ে একই গ্রামের ২২ বছর বয়সী এক মেয়ের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এরপর মেয়েটি ৭ মাসের গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত শুক্রবার বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর -১০। তারিখ ২৩ অক্টোবর ২০২০।
বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান জানান, গ্রেফতারকৃত রায়হান আহমদ এবং তার সহযোগী লয়লুকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন