জালালাবাদ এসোসিয়েশন ঢাকার ইজিএম অনুষ্ঠিত

জালালাবাদ এসোসিয়েশন ঢাকার ইজিএম শুক্রবার বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে। ইজিএম এ সর্বসম্মতিক্রমে আগামী এজিএম ও নির্বাচন আগামী বছর জুনে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। মৌলানা মাসুম আহমেদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিনের সভাপতিত্বে অনলাইন ইজিএম অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যের পর প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও এসোসিয়েশনের সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী স্বাগত বক্তব্য ও শোক প্রস্তাব পাঠ করেন। পরবর্তিতে করোনাকালে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সাবেক সহ সভাপতি ও বর্তমান কার্যনিবাহী সদস্য নুরুল ইসলাম চৌধুরী।
সভায় সংগঠনের বিগত বছরের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করে বক্তব্য প্রদান করে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আহমেদ। সভায় জালাল আহমদ, আকবর হোসেন মনজু, ইমাম মেহদী চৌধুরী, ফাহিমা খানম চৌধুরী, শফিকুল ইসলাম সজল, নুরুল ইসলাম চৌধুরী, বেগম শাহানা কবির সহ নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আজীবন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোদাব্বির হোসেন চৌধুরী – সাবেক আইজিপি, দেলওয়ার বখত- সিনিয়র সচিব দুদক, ইসতিয়াক আহমদ চৌধুরী- সাবেক এমডি ট্রাস্ট ব্যাংক সহ আরও অনেক।
আগামী বছর জুনের মধ্যে এজিএম ও নির্বাচন নিয়ে সভাপতি কর্তৃক উপস্থাপিত বিষয়ে বক্তব্য প্রদান করেন সৈয়দ আশরাফুর রহমান, সেকিল চৌধুরী, এয়ার কমোডোর ইশফাক এলাহি চৌধুরী, সোহেল আহমদ চৌধুরী, ড. আহমদ আল কবির, ড. ওবাদুর রব, ড. সৈয়দ শাহ এমরান, এম কে সোহেল প্রমুখ, পরবর্তিতে সকলকে অনলাইন এই সভায় সংযুক্ত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন সাবেক সভাপতি জনাব সি এম তোফায়েল সামি।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন